Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

Title
Let's go to war against drugs
Image
Attachments

বিসমিল্লাহির রাহমানির রাহিম

আমি আমেনা আকতার

ইউনিয়ন দলনেত্রী, বাংলাদেশ আনসার ভিডিপি, কলাপাড়া, পটুয়াখালী

ঠিকানাঃ ০৯ নং ধুলাসার ইউনিয়ন,কলাপাড়া,পটুয়াখালী


আজ ১৩/১২/২০২১ ইং রোজ সোমবার বিকালে পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার মহিপুর থানার ০৯ নং ধুলাসার ইউনিয়নের চরচাপলী গ্রামে পটুয়াখালী RAB 8 ও বাংলাদেশ আনসার ভিডিপি র একজন দলনেত্রী র সহযোগিতায়   ৪১ পিচ ইয়াবা ট্যাবলেট সহ সালমা (৩৮) নামের একজন মহিলাকে গ্রেফতার করা হয়েছে।

উক্ত অপারেশনের আগে কলাপাড়া উপজেলা আনসার কর্মকর্তা মোঃ এনামুল হাসান স্যার আমাকে জানান আমাদের ইউনিয়নে মাদকসহ একজনকে গ্রেপ্তার করার জন্য পটুয়াখালী জেলা থেকে RAB 8 এর কিছু কর্মকর্তা আসছেন,এবং তাদের সাথে থেকে তাদের সহযোগীতা করার জন্য আমাকে বলা হয়। স্যারের আদেশ পাওয়া মাত্র আমি উক্ত স্থানে গিয়ে RAB এর সাথে অপারেশনে যোগ দেই,এবং অপারেশন সাকসেসফুল হয়,,৪১ পিচ ইয়াবা সহ একজন মহিলা গ্রেফতার করা হয় এবং আসামীসহ আমি পটুয়াখালী RAB 8 এর অফিসে যাই, ওখানে মামলা এবং যাবতীয় কাজকর্ম শেষে আসামীকে মহিপুর থানায় হস্তান্তর করা হয়।

তারপর স্বসম্মানে আমাকে আমার বাড়ি পৌছে দেয়া হয়। আমি অসংখ্য অসংখ্য  ধন্যবাদ জানাচ্ছি আমার উপজেলা আনসার কর্মকর্তা মোঃ এনামুল হাসান স্যারকে।

আমাকে এমন একটি দেশ সেবার কাজে অংশগ্রহণ করিয়ে দেয়ার জন্য। আমি গর্বিত বাংলাদেশ আনসার ভিডিপি র একজন সদস্য হয়ে দেশ সেবায় অংশগ্রহণ করতে পেরে।


                   আমেনা আকতার

ইউনিয়ন দলনেত্রী,বাংলাদেশ আনসার ভিডিপি

 ০৯ নং ধুলাসার ইউনিয়ন,কলাপাড়া, পটুয়াখালী

Visitor Number


web counter